ঘোষেরহাটে বোগদাদের ধাক্কায় ৩ মোটর সাইকেল আরোহি হতাহত

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ঘোষেরহাট জাফরবাড়ি এলাকায় বোগদাদ বাসের সাথে মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষে ১জন নিহত ও ২জন আহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় এ দূঘটনাটি ঘটেছে।চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট জাফরবাড়ি নামক স্হানে দূঘটনাটি ঘটে।প্রত্যক্ষদর্শি ও আহতদের সূত্রে জানাযায়, হাজীগঞ্জের মাতাবাড়ি গ্রামের মুন্সিবাড়ির মোঃ ইউসুব মুন্সির ছেলে তোফায়েল মুন্সি (৩২)তার চাচাতো ভাই মোঃ হাসান মুন্সি (৩০)ও মোঃ সোহাগ (৩২)মোটর সাইকেল যোগে মহামায়া বাজারে কপি খেতে আসছিল।

মাগরিব নামাজের সময় মোটর সাইকেল আরোহিরা ঘোষেরহাট জাফরবাড়ির কাছে আসলে চাঁদপুর থেকে কুমিল্লার পথে যাওয়া বোগদাদ ট্রান্সপোটের যাত্রীবাহি বাসের সাথে মোটর সাইকেলটির ধাক্কা লাগে । এতে মোটর সাইকেলের মাঝ খানে বসে থাকা তোফায়েল মুন্সির মাথায় আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

গুরুতর আহতবস্হায় হাসান ও সোহাগকে স্হানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়। দূঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানারঅফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশে এ এস আই দেবু মজুমদার দূঘটনাস্থল থেকে তোফায়েলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসে।

নিহত তোফায়েলের চাচাতো ভাই খোরশেদ জানান আমরা ভাই হারিয়েছি , মামলা মোকদ্দমা করে কি হবে, ভাইতো আর পাবনা।তোফায়েল মুন্সি ১পুত্র ও ১ কণ্যা সন্তানের জনক।