গৌরনদীর দুঃস্থদের মাঝে কাতার প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরণ

খোকন আহম্মেদ হীরা, গৌরনদী প্রতিনিধি: করোনার প্রভাবে ঘরবন্দি কর্মহীন, অসহায় গরীব-দুঃস্থ পরিবারের মাঝে মঙ্গলবার সকালে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
কাতারের মিড নাইট ট্রেডিং এ্যান্ড ঠিকাদারী প্রতিষ্ঠান এবং দোহা আল-মদিনা ট্রেডিং এ্যান্ড ঠিকাদারী প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার নুর ইসলাম হাওলাদারের অর্থায়নে জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামের ৩৫০টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
কমলাপুর তুলাতলা বাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেন অর্থদাতা প্রতিষ্ঠানের প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ হাওলাদার, আয়োজক ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ এমদাদ হোসেন হাওলাদার, পেট্রোবাংলার ডেপুটি ম্যানেজার ফেরদাউস হাওলাদার, পপুলার ডায়াগনস্টিকের কর্মকর্তা সানাউল হাওলাদার।
এসময় গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মস্তফা সেরনিয়াবাত, সাবেক সাধারণ সম্পাদক অখিল দাস, ডাঃ এইচএম রাহাত উপস্থিত ছিলেন। কর্মহীন ও অসহায় ৩৫০টি পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ কেজি করে চাল, ২ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি মশুরের ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন ও একটি করে সাবান বিতরণ করা হয়।