গৌরনদীতে বিএনপি নেতা শাহিনের মহতি উদ্যোগ

 খোকন আহম্মেদ হীরা, গৌরনদী প্রতিনিধি: বরিশালের গৌরনদী পৌরসভাসহ উপজেলার সাতটি ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদে এবং থ্রি-হুইলার চালকদের মাঝে বিএনপি নেতার পক্ষে গত দুই দিনব্যাপী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধক সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনার ক্লান্তি লগ্নে বিএনপি নেতা ও বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী এইচএম রফিকুল ইসলাম শাহিনের মহতি উদ্যোগ সর্বমহলে ব্যাপক প্রশংসা অর্জন করেছে। জানা গেছে, বরিশাল-১ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য এবং বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক এম. জহির উদ্দিন স্বপনের পক্ষে বিএনপি নেতা, সমাজ সেবক ও বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী এইচএম রফিকুল ইসলাম শাহিনের উদ্যোগে এসব সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় বিএনপির নেতৃবৃন্দরা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোক্তার হোসেন সরদার, চুন্নু সরদার, রাজিব হোসেন খান, রফিকুল ইসলাম সরদার, সায়েদুল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দরা। বিএনপি নেতা এইচএম রফিকুল ইসলাম শাহিন জানান,

ইতোমধ্যে গৌরনদীতে করোনাভাইরাসে কর্মহীন অসহায়, দুঃস্থ তিন শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। খাদ্য সহায়তা ও সংক্রমণ প্রতিরোধক সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলেও তিনি উল্লেখ করেন।