গৌরনদীতে পাঁচ বছরের শিশু কন্যাকে শ্লীলতাহানী,  বখাটে আটক

খোকন আহম্মেদ হীরা, গৌরনদী প্রতিনিধি : ধর্ষণের চেষ্ঠায় ব্যার্থ হয়ে পাঁচ বছরের শিশু কন্যাকে শ্লীলতাহানীর ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে বখাটে রাসেল খানকে আটক করেছে থানা পুলিশ। আটককৃত বখাটেকে থানা থেকে ছাড়িয়ে নেয়ার জন্য একটি প্রভাবশালী মহল তৎপর হয়ে উঠেছে। বখাটে রাসেল জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য গরঙ্গল গ্রামের বাসিন্দা শহীদ খানের চাচাতো ভাই রতন খানের পুত্র।

কান্ডপাশা গ্রামের নির্যাতিতা ওই শিশু কন্যার পিতা জানান, মিস্ত্রি কাজের সুবাধে রাসেল তাদের বাড়িতে আসে। বিকেল সাড়ে পাঁচটার দিকে পরিবারের সবার অজান্তে তার পাঁচ বছরের শিশু কন্যাকে বাড়ির নির্জন স্থানে নিয়ে রাসেল ধর্ষণের চেষ্ঠা চালায়।

এ সময় তার শিশু কন্যার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে আসার আগেই বখাটে রাসেল শ্লীলতাহানি করে শিশুটিকে জখম করে। একপর্যায়ে সে (রাসেল) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া করে বখাটেকে আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করেছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ রির্পোট লেখা পর্যন্ত (রাত সাড়ে দশটা) শ্লীলতাহানীর শিকার শিশু কন্যাকে নিজ বাড়ি থেকে উদ্ধারের জন্য গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান ঘটনাস্থলে রয়েছেন