গোপালগঞ্জে পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামে পুকুর থেকে জয় বিশ্বাস (৬) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিখোজের দুইদিন পর শিশুর মরদেহ খুজে পেল তার স্বজনরা। জয় ওই গ্রামের ধর্মেন্দ্র বিশ্বাসের ছেলে। শনিবার (৩০ নভেম্বর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

এলাকাবাসি জানান, ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেলে বাড়ি থেকে বের হয়ে জয়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো না। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাননি পরিবারের লোকজন। এ ঘটনায় জয়ের বাবা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শনিবার সকালে রঘুনাথপুর গ্রামে বাড়ির পাশের একটি পুকুরে জয়ের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিশুটিকে হত্যার পর মরদেহ পুকুরে ফেলে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় সকালে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।