গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ গাজীপুর সিটিকর্পোরেশনের কাউন্সিলরের বিরুদ্ধে

 মোঃআল-আমিন টঙ্গী (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর সিটিকর্পোরেশনের গুরুত্বপূর্ণ সড়ক বন্ধ করে দেয়ার অভিযোগ উঠেছে ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান কিরণের বীরুদ্ধে। সড়কটি মরকুন টেকপাড়া (৪৭নং ওয়ার্ড) বিসিক পাগারের সাথে ৪৩ নং ওয়ার্ড) এটি একটি গুরুত্বপূর্ণ সংযোগ সড়ক বলে জানাগেছে। এলাকাবাসী জানান,চলতি মাসের (মে) ৬ তারিখ বিকেলে কিছু লোক হঠাৎ করে এসেই গুরুত্বপূর্ণ এ সড়কের মুখে বিশালাকার গেট নির্মান করে। উপস্থিত লোকজন জিজ্ঞেস করলে তারা জানায়, আমরা কাউন্সিলরের লোক।
এটা বলে দ্রুততার সাথে গেট নির্মান করে তারা চলে যায়। সড়কটি ব্যবহারকারী অনেক গার্মেন্টসকর্মী জানান,প্রতিদিন টঙ্গী বিসিক ও পাগারে হাজারও শ্রমিক এই সড়কটি ব্যবহার করে। এছাড়াও ঢাকা সিলেট মহা সড়কে প্রতিনিয়ত জ্যাম থাকার কারনে বিকল্প সড়ক হিসেবে ছোট গাড়িগুলো এই সড়ক দিয়ে টঙ্গী মধুমিতা রোড হয়ে ঢাকা ময়মনসিংহ রোডে প্রবেশ করে।
নাম প্রকাশে অনিচ্ছুক ৪৭ নং ওয়ার্ডের একাধিক বাসিন্দা জানান,অত্র ওয়ার্ডের বেশিরভাগ রাস্থা ভাঙ্গা থাকার কারনে, টঙ্গী বাজার,থানা বা ঢাকার দিকে যেতে সময় বাঁচাতে গুরুত্বপূর্ণ সংযোগ সড়কটি ব্যবহার করেন। সড়কটি সিটিকর্পোরেশনের টঙ্গী অঞ্চলের কেন্দ্রীয় কবরস্থানের দেয়াল ঘেঁষে, পাশাপাশি ৪৭ নং ও ৪৩ নং ওয়ার্ডের সীমানাস্থল। গুরুত্বপূর্ণ স্থানটিতে গেট নির্মানে নেয়া হয়নি ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাদেক আলীর মতামত। দ্রুত সময়ের মধ্যে সড়কটি খুলে দিতে সিটি মেয়র জাহাঙ্গীর আলম ও সাংসদ জাহিদ আহসান রাসের প্রতি আহবান জানান ভুক্তভোগী এলাকাবাসী।
এ বিষয়ে আসাদুর রহমান কিরণের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। গাজীপুর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক (প্রকৌশলী) মো.লেহাজ উদ্দিন জানান, এ বিষয়টি আমার জানা নেই,এই বলে মোবাইল ফোন কেটে দেন।