গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

হাফিজুর রহমান, মধুপুর ধনবাড়ী প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে আর্ন্তজাতিক সাহায্যকারী সংস্থা গুড নেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির উদ্যোগে ও কমিউনিটি এ্যাকশন টিমের সহযোগীতায় স্থানীয় অর্থ ফান্ড সংগ্রহের মাধ্যমে ঘাটাইলের দেউলাবাড়ী ইউনিয়নের ২৭০ জন অসহায় পরিবারের মাঝে খাদ্য সমাগ্রী ও স্বাস্থ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

সোমবার( ৬ জুলাই ২০)ইং গুডনেইবাস বাংলাদেশ ঘাটাইল সিডিপি প্রাঙ্গণে প্রতিটি পরিবারকে ৭কেজি চাউল, ১লিটার সয়াবিন তৈল, ১কেজি মসুর ডাল,২ কেজি আলু,১কেজি লবণ ও ২টি করে সাবান বিতরণ করা হয়। এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেউলাবাড়ী ইউপি চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা সমাজসেবা অফিসার মো.আসাদুল ইসলাম, গুডনেইবারস সঞ্জয় ও রিণদান সমবায় সমিতির সভাপতি মোছাম্মদ শাহীদা বেগম, গুডনেইবারস ঘাটাইল সিডিপির সিনিয়র অফিসার প্রোগ্রাম অফিসার বিপ্লব কুমার, মেডিক্যাল অফিসার ডা.শুভ বসাক ,আইজি অফিসার মাহমুদুল হাসান,

ইউপি মেম্বার হাজী চান মিয়া,সাবেক ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল খালেক, গুডনেইবারস সঞ্জয় ও রিণদান সমবায় সমিতির সভাপতি মোছাম্মদ শাহীদা বেগম,গুডনেইবারস ঘাটাইল সিডিপির সিনিয়র অফিসার প্রোগ্রাম অফিসার বিপ্লব কুমার,ম্যাডিক্যাল অফিসার ডা.শুভ বসাক ,আইজি অফিসার মাহমুদুল হাসান,গুডনেইবারস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা পারভীন প্রমুখ। গুডনেইবারস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা পারভীন প্রমুখ।