গাড়িতে ‘৭১ টিভি’র স্টিকার লাগিয়ে মাদক বহনের চেষ্টা, আটক ২

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ গোপন খবরে র‍্যাব জানতে পারে মাইক্রোবাসে করে বিপুল পরিমাণ ইয়াবা ঢাকা যাচ্ছে। খবর পেয়ে চেকপোস্ট বসিয়ে ঢাকাগামী গাড়ির গতিবিধির উপর নজর রেখে ’71 TV’ স্টিকার সাঁটা একটি মাইক্রোবাস থেকে প্রায় ৬০ লাখ টাকার ইয়াবা উদ্ধার করে। এ সময় একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের নাম মনজুর আলম প্রকাশ মঞ্জু (৩৯)। তিনি ফেনী জেলার দাগনভূঞা থানার গজারিয়ার মো. গোলাম রহমান ছেলে। তিনি বর্তমানে চট্টগ্রামের হালিশহর থানার বি ব্লক এলাকায় ভাড়া বাসা নিয়ে বসবাস করেন।

জানা গেছে, র‍্যাব-৭ খবর পায় এক মাদক ব্যবসায়ী মাইক্রোবাসে করে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকা যাচ্ছে।ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসালে ফেনীতে একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হয় র‍্যাবের।

এ সময় ৭১ টিভির স্টিকার লাগানো একটি মাইক্রোবাসে থাকা ড্রাগন ব্যাগ খুলে পাওয়া যায় ৫৯ লাখ ১৫ হাজার টাকা মূল্যের ইয়াবা। ড্রাইবারসহ উদ্ধারকৃত মালামাল ফেনী থানায় হস্তান্তর করে র‍্যাব-৭।

র‍্যাব জানায়, আসামি মনজুরকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় দীর্ঘদিন ধরে সে মাদক পাচারে জড়িত। গ্রেপ্তারকৃত আসামি মঞ্জুর ও তার কাছ থেকে উদ্ধার হওয়া মাদক ও অন্য মালামালসহ ফেনী থানায় হস্তান্তর করেছে র‍্যাব-৭।