গাজীপুর হতে পালিয়ে যাওয়া কভার্ড ভ্যানকে ঢাকায় ৫০কেজি গাঁজাসহ এক জন আটক

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : ১০ জুন(বুধবার) গাজীপুরের কালিগঞ্জে বিকালে পোড়াবাড়ী র‌্যাব ক্যাম্প গাজীপুর এর নিয়মিত চেক পোষ্টে ডিউটি চলাকালীন সময় একটি কভার্ড ভ্যান সন্দেহজনক ভাবে দ্রুত গতিতে অতিক্রম করে। গাজীপুর হতে পালিয়ে যাওয়া সন্দেহজনক কভার্ড ভ্যানকে অনুসরন করে ঢাকার রামপুরা এলাকায় ৫০কেজি গাঁজাসহ এক জনকে গ্রেফতার করে র‌্যাব-১ গাজীপুর।
র‌্যাব-১ গাজীপুর হতে একটি প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। ১১জুন(বৃহস্পতিবার) দুপুরে কোম্পানী কমান্ডার লেঃ আব্দুল্লাহ আল-মামুন জনান, তার নেতৃত্বে সঙ্গীয় অফিসার/ফোর্সসহ ঢাকা রামপুরা থানাধীন মালিবাগ চৌধুরীপাড়া সাকিনস্থ জনৈক অহিদুল ইসলাম ও জামাল মিয়ার যৌথ মালিকানাধীন বাড়ী নং-১০৯৬ তিনতলা বিল্ডিং এর ২য় তলার পশ্চিশ পাশে ধৃত আসামীর রুমের ভিতর পৌঁছে ও গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, সন্দেহজনক কভার্ড ভ্যানে আসা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের জন্য ডিএমপি, ঢাকা রামপুরা থানাধীন মালিবাগ চৌধুরীপাড়া আসামীর ভাড়া বাসায় রুমের মধ্যে মজুদ রেখেছে।
প্রাপ্ত সংবাদের ভিত্তিতে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে মোঃ আরিফ হোসেন (২৫) ঢাকা’কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত ফোর্সের সহায়তায় আসামীর দেখানো মতে তার গৃহ তল্লাশী করে ৫০ কেজি গাঁজাসহ ০১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ চোরাইপথে মাদকদ্রব্য গাজা নিয়া ঢাকার রামপুুরাসহ বিভিন্ন স্থানে বিক্রী করে আসছে। তিনি আরো বলেন, অবৈধভাবে মাদকদ্রব্য গাঁজা নিজ হেফাজতে রাখে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণি ১৯(গ) ধারার অপরাধ করেছে। উদ্ধারকৃত মাদক, মোবাইল ফোন ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।