গাজীপুর সদরের সহকারী কমিশনার (ভূমি) স্বপরিবারে করোনায় আক্রান্ত

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সদরের সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব এম ডি শামসুল আরিফীন স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়েছে বলে ডিসি গাজীপুর সাইট থেকে জানানো হয়।

৮জুন(সোমবার) রাতে গাজীপুরের জেলা প্রশাসক তরিকুল ইসলাম জানান, করোনাকালীন সময়ে নির্ভীক এই কর্মকর্তা দায়িত্ব পালনে ছিলেন সদা তৎপর। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব নিশ্চিত করণ, বাজার মনিটরিং মোবাইল কোর্ট পরিচালনা, কলকারখানায় শ্রমিক অসন্তোষে সৃষ্ট পরিস্থিতি সফলভাবে মীমাংসা করা, রাতের অন্ধকারে অসহায় দরিদ্র মানুষের ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার মত নানাবিধ দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করে আসছেন।

তিনি আরো বলেন, তার সহধর্মিণী ডা. উম্মে কুলসুম, রেসিডেন্ট (প্লাস্টিক সার্জন), শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এই কঠিন সময়ে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা প্রদানে নিয়জিত ছিলেন। তাদের সংসার আলো করা একমাত্র সন্তান আজওয়াফ আরিফীনসহ তিনজনই Covid-19 এ আক্রান্ত। গত ০৫জুন শামসুল আরিফীনসহ তারা করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছেন।

গাজীপুরের জেলা প্রশাসক তরিকুল ইসলাম সকলের দোয়া প্রার্থনা করে বলেন, আমরা মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তাদের দ্রুত সুস্থতার জন্য সকলের দোয়াপ্রার্থী ও করোনা দুর্যোগে আবারও সম্মুখ সারির এই যোদ্ধাদের শীঘ্রই ফিরে পাবার ক্ষণগণনা করছি।