গাজীপুরে শুক্রবার থেকে কঠোর লকডাউন বিনা প্রয়োজনে ঘরের বাইরে এলেই শাস্তি

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : ২৩ এপ্রিল (বৃহস্পতিবার) জেলা পর্যায়ে স্বাস্থ্যবিধি অনুসরণ ও ত্রাণ বিতরণ কার্যক্রম সমন্বয়ে লক্ষে গাজীপুরে দায়িত্ব প্রাপ্ত সচিবের সাথে জেলার জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রাণঘাতি করোনাভাইরাস বা কোভিড ১৯ এর বিস্তার রোধে গাজীপুরে ঘোষিত লকডাউন শুক্রবার থেকে কঠোরভাবে বাস্তবায়ন করা হবে। এ জন্য জেলার আইনশৃংখলা বাহিনী ও দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে। গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে বৃহস্পতিবার দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গাজীপুর জেলার সমন্বয়ক ও দায়িত্ব প্রাপ্ত সচিব (বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক) সত্যব্রত সাহা।

সভায় গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম।

এছাড়া গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন পিপিএম (বার) বিপিএম (বার), গাজীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জামিল আহমেদ, জেলা পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম) এবং সেনাবাহিনীর প্রতিনিধি, সিভিল সার্জনের প্রতিনিধি ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ সভায় অংশগ্রহণ করেন।