গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালকে সুরক্ষা সামগ্রী দিয়েছে এনআরবিসি ব্যাংক

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি: কোভিড-১৯ বা করানোভাইরাস থেকে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা দিতে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালকে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট বা পিপিই প্রদান করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক।

সোমবার দুপুরে হাসপাতালের পরিচালক ডাক্তার মোঃ খলিলুর রহমান এসব সুরক্ষা সামগ্রীগুলো গ্রহণ করেন। এ সময় ব্যাংকের পক্ষে ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ফরহাদ সরকার, গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মাহোম্মদ শহীদুল ইসলাম এবং বোর্ডবাজার শাখার ব্যবস্থাপক মোঃ মামুন হোসাইন এবং গাজীপুর উপ-শাখার ম্যানেজার মোহাম্মদ বিল্লাল হোসাইন উপস্থিত ছিলেন। সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ২১০টি পিপিই, ৫০টি হেল্ডশিল্ড, ৫০টি বিশেষ চশমা, ১০০টি মাস্ক, কেএন- ৯৫ মাস্ক ও ১০০টি সার্জিক্যাল মাস্ক ।

ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ফরহাদ সরকার জানান, এনআরবিসি ব্যাংক চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় দেশের ২৩টি হাসপাতাল, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ও পুলিশকে পাঁচ হাজার পিপিই, পাঁচ হাজারটি সার্জিক্যাল মাস্ক, এক হাজারটি কেএন-৯৫ মাস্ক, ৪০০টি বিশেষ চশমা এবং হেড শিল্ড বিতরণ করেছে।

এনআরবিসি ব্যাংক এর “হেলথ ডেস্ক” দেশের সর্বেস্তরের জনগণের স্বাস্থ্য সেবা প্রদানের জন্য সবসময় নিয়োজিত রয়েছে।