গাজীপুরে বিয়ার ও ইয়াবাসহ গ্রেফতার চার জন

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : ১৩মে(বুধবার) দিবাগত রাত সাড়ে দশটার দিকে গাজীপুরের গাছা থানাধীন খাইলকুর এলাকায় জয় বাংলা রোডের আপন বাজার সংলগ্ন মান্না বস্ত্র-বিতাণের সামনে পোড়াবাড়ী ক্যাম্পের আভিযানে ৪৩ক্যান বিয়ার ও ৬০পিস ইয়াবাসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান,পোড়াবাড়ী ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুরের গাছা থানাধীন খাইলকুর এলাকায় মাদকদ্রব্য বেচা-কেনা হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে গাজীপুর গাছা থানাধীন খাইলকুর সাকিনস্থ জয় বাংলা রোড আপন বাজার তামান্না বস্ত্র-বিতাণ এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।
অভিযানকালে মোঃ সোহাগ আহমেদ(২৪), মোঃ সুজন মিয়া(২৪), মোঃ আশরাফুল ইসলাম মিঠু(২৩), মোঃ লিটন মিয়া(৩৬) গাজীপুরদেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় ফোর্সের সহায়তায় আসামীদের কাছ থেকে ৪৩ক্যান বিদেশী বিয়ার ও ৬০(ষাট) পিস ইয়াবা ট্যাবলেট এবং ০৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন আরো জানান, আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করে গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে। আসামীদের জব্দকৃত মাদকদ্রব্য বিদেশী বিয়ার এবং ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখায়, ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর সারণি১০(ক)/২৪(ক) ধারায় অপরাধ করেছে। উক্ত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।