গাজীপুরে ফেসবুকে গুজব সৃষ্টির দায়ে গ্রেফতার এক জন

 আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : করোনা ভাইরাস মহামারীতে ইদ উপলক্ষে প্রধানমন্ত্রীর(২৫০০/-)টাকা ইদ উপহারের ভুয়া তালিকা নিয়ে সরকারকে বিব্রত করতে ফেসবুকে গুজব সৃষ্টির দায়ে গাজীপুর মহানগরীর দক্ষিণ ছায়াবিথী এলাকা হতে এক জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১।
পোড়াবাড়ী ক্যাম্প র‌্যাব-১ জানায়, ১৭মে(রবিবার) দিবাগত রাত এগারোটা পঁয়তাল্লিশ মিনিটে স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প গাজীপুর এর একটি আভিযানিক দল জিএমপি, গাজীপুর সদর থানাধীন দক্ষিণ ছায়াবিথী এলাকায় অভিযান পরিচালনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সৃষ্টিকারী মোঃ মোস্তফা আহম্মেদ পলাশ(২৭)গাজীপুর‘কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত পলাশ গাজীপুরের দক্ষিণ ছায়াবিথী এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে। এসময় গ্রেফতারকৃত আসামীর কাছে ০১টি মোবাইল ফোন, ফেসবুকে করোনা ভাইরাস মহামারীতে সরকারের ইদ উপহারের ভুয়া তালিকা ২৮ পাতার ফটোকপি ০১সেট উদ্ধার করা হয়। র‌্যাব-১ আরো জানায়, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ইদ উপহারের ভুয়া তালিকা তৈরী করে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ৬ মিনিটের লাইভে কথা বলে, যা ছিল সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। সরকারের ভালো কাজ ও ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করেছে বলে ধৃত আসামী স্বীকার করে। উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।