গাজীপুরে চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগরের শিমুলতলীতে পবিত্র ইদ-উল-ফিতরের দিন ঘটে যাওয়া হত্যাকান্ডের মামলায় অন্যতম পলাতক দুইজন আসামীকে গ্রেফতার করা হয়েছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় পোড়াবাড়ী ক্যাম্প র‌্যাব-১। পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, ২৬মে(মঙ্গলবার) আনুমানিক ভোর পাচটা ত্রিশ মিনিটে র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, চাঞ্চল্যকর রাব্বি হত্যা মামলার আসামীরা গাজীপুর মহানগরীর শিমুলতলী এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গাজীপুর মহানগরীর সদর থানাধীন শিমুলতলী এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে রাব্বি হত্যা মামলার অন্যতম পলাতক আসামী মোঃ আঃ রাজ্জাক, ভাঙ্গারী রাজ্জাক(৩৫) ও মনির হোসেন চোরা বাবু(৩৬) গাজীপুরদ্বয়’কে গ্রেফতার করা হয়।

এসময় আসামীদের সঙ্গে থাকা ০৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত আসামীরা ও তাদের সহযোগী আসামীরা মিলে ইদ-উল-ফিতর এর দিন রাব্বি(২৬) কে তার বাড়ি থেকে ডেকে গাজীপুর মহানগরীর দক্ষিণ চতর স্বপ্ননীড় প্রজেক্ট এলাকায় নিয়ে আসে, এরপর ধারালো দেশীয় অস্ত্র দিয়ে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের সদর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।