গাজীপুরে করোনা হতে সুস্থ্য হলেন ১১৮ জন

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে ৩ হাজার ৬৪১ জনের নমুনা পরীক্ষায় ৩৩৬ জনের মধ্যে কোভিড-১৯ রোগ পজেটিভ হয়েছে। তাদের মধ্যে ১১৮ জন সুস্থ হয়ে ছাড়পত্র পয়েছেন। বর্তমানে আইসোলেশনে আছেন ২১৮ জন। এর মধ্যে হাসপাতালে চার জন এবং হোম আইসোলেশনে আছেন ২১৪ জন। আর করোনা আক্রান্ত হয়ে এ যাবৎ দুই জন মারা গেছেন।

করোনা ভাইরাস থেকে মুক্ত হয়ে সুস্থ স্বাভাবিক হওয়া ১১৮ ব্যক্তির মধ্যে সাত জন চিকিৎসক রয়েছেন। সুস্থ্য হওয়াদের মধ্যে কাপাসিয়া উপজেলায় ৪৬ জন, কালীগঞ্জ উপজেলায় ৩৭ জন, গাজীপুর সদরের (মহানগর) ১৩ জন, শ্রীপুর ১৩ জন এবং কালিয়াকৈর ৯ জন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট উপজেলার স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা এবং ইউএনও।

গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, সর্বশেষ তথ্যানুয়াযী গাজীপুরে করোনা সংক্রমনের প্রাথমিক লক্ষণ পেয়ে ৩হাজার ৬৪১জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। পরে তাদের মধ্য থেকে ৩৩৬ জনের দেহে করোনা সংক্রমন পজেটিভ পাওয়া গেছে। আর ইতোপূর্বে পজেটিভ হওয়ার পর আইসোলেনে থেকে ১১৮জনের মধ্যে করোনা সংক্রমন নেগেটিভ হয়েছে । পরে তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে এ যাবৎ দুই জন মারা গেছেন।