গাজীপুরে করোনা চিকিৎসা সেবায় দুটি মাইক্রোবাস দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

 আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সিভিল সার্জন কার্যালয়ে কোভিড -১৯ রোগীদের যাতায়াত ও নমুনা সংগ্রহের জন্য দুটি মাইক্রোবাস প্রদান করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

তিনি আজ দুপুরে জেলা প্রশাসনের সার্কিট হাউসে আয়োজিত এক অনুষ্ঠানে মাইক্রোবাস দুটির চাবি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি হাসপাতাল কর্তৃপক্ষ ও সিভিল সার্জনের কাছে হস্তান্তর করেন। এসময় জেলা প্রশাসক এম এম তরিকুল ইসলাম, সিভিল সার্জন খায়রুজ্জামান, সদর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার উপস্থিত ছিলেন। প্রতিমন্ত্রী বলেন, করোনা রোগীদের আনা নেয়ার জন্য যানবাহনের অপ্রতুলতা রয়েছে।

এ কারণে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সিভিল সার্জন কার্যালয়ে হান্নান গ্রুপের সহায়তায় দুটি মাইক্রোবাস দেয়া হয়েছে। ইদের আগে ও পরে লকডাউন কড়াকড়ি আরোপ চেয়ে প্রতিমন্ত্রী বলেন, গার্মেন্টস, দোকানপাট খোলে দেয়ায় মানুষের চলাচল বেড়েছে। একারণে সংক্রমণের হারও কিছুটা বেড়েছে। এসময়টা আমি মনে করি লকডাউন টা যদি শক্ত অবস্থানে নেওয়া হয় তাহলে যে কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে তা আমরা মোকাবেলা করতে সক্ষম হব।