গাজীপুরে করোনায় আক্রান্ত হয়ে আরো তিন জনের মৃত্যু

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে করোনায় ১২জুন(শুক্রবার) আরো তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে আবদুল রহিম ও মইনুল হোসেন নামে দুইজন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে এবং টঙ্গী শহীদ আহসানউল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে শাহ আলম নামে অপর একজন মারা যান। শহীদ শহীদ তাজউদ্দীন হাপাতাল সূত্রে জানা গেছে, ১২জুন(শুক্রবার) সকাল ১০টার দিকে হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুর রহিম (৭০)।
টঙ্গীর পূর্ব আরিচপুরের বাসিন্দা রহিম করোনা পজেটিভ নিয়ে ৮-৯ দিন আগে এ হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি হলে ৩দিন আগে তাকে আইসিওতে স্থানান্তর করা হয়। দুপুর দুইটার দিকে মারা যান টঙ্গীর আউচপাড়ার বাসিন্দা মাইনুল হোসেন (৫৫)। করোনা উপসর্গ নিয়ে তিনি বৃহস্পতিবার বিকালে এ হাপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালের পরিচালক ডা. খলিলুর রহমান জানান, আবদুর রহিম করোনা পজেটিভ ছিলেন। আর মইনুল হোসেনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।
রিপোর্ট হাতে আসার আগেই তিনি মারা গেছেন বলে জানিয়েছেন আবাসিক টিকিৎসক মো. রফিকুল ইসলাম। অপরদিকে রাজধানীর ঢাকার উত্তরার ফায়েদাবাদের বাসিন্দা শাহ আলম (৭০) করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার টঙ্গীর শহীদ আহসানউল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে ভর্তি হন। এক সপ্তাহ আগে পরীক্ষায় তার করোনা নেগেটিভ ছিল। ১২জুন(শুক্রবার) সকাল ১১টার দিকে তিনি জ্বর-সদি, কাশি ও তীব্র শ্বাসকষ্ট নিয়ে মারা যান। হাসপাতালের আবাসিক চিকিৎসক পারভেজ আলম জানান, আগের পরীক্ষায় করোনা পজেটিভ থাকলেও মৃত ব্যক্তির করোনাভাইরাসের সকল উপসর্গ ছিল। খবর দেয়া হলেও নিহতের লাশ নিতে স্বজনরা আসেনি।