গাজীপুরে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ১৯কেজি গাঁজা সহ গ্রেফতার দুই জন

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মাওনা চৌরাস্তা হতে অভিনব কায়দায় মিষ্টি কুমড়ার ভিতর গাঁজা পাচারকালে ১৯কেজি গাঁজা ও গাড়ীসহ ২জন মাদকব্যবসায়ীকে হাতে হাতে গ্রেফতার করেছে র‌্যাব।

পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, ২৮মে(বৃহস্পতিবার)অনুমান সন্ধ্যা ছয়টা তিশ মিনিটে স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মাওনা বাজার এলাকায় গাঁজা ক্রয়-বিক্রয় চলছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন মাওনা চৌরাস্তা কফিল উদ্দিন সুপার মার্কেট বড় বাজার এলাকায় অভিযান করেন। অভিযানকালে আসামী মোঃ তকদির মিয়া(২৬) মোঃ জাহাংগীর মিয়া(২৫)দেরকে গ্রেফতার করা হয়।

এসময় ফোর্সের সহায়তায় গ্রেফতারকৃতদের সঙ্গে সাথে থাকা একটি পিকআপ ভ্যানের পিছনে কুমড়ার ভিতর হতে অবস্থায় ১৯ কেজি গাঁজা, ১৮টি মিষ্টি কুমড়া, ০১টি পিকআপ ভ্যান, নগদ ৮শত ৫০টাকা এবং ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে মাদকদ্রব্য আমদানি করে গাজীপুর জেলার শ্রীপুর এর বিভিন্ন স্থানে বিক্রী করে আসছে। আসামীরা অবৈধভাবে মাদকদ্রব্য (গাঁজা) সজ্ঞানে নিজ নিজ হেফাজতে রেখে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন/২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১৯(গ) ধারার অপরাধ করেছে। উদ্ধারকৃত মাদক এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।