গাজীপুরের সালনা হতে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার-১

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি : ২৮ জুন(রবিবার) দিবাগত রাত নয়টার সময় গাজীপুর সদর থানাধীন উত্তর সালনা এলাকায় ৫০পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব গাজীপুর। ২৯ জুন(সোমবার) গাজীপুর র‌্যাবের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি গাজীপুর সদর থানাধীন উত্তর সালনা এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় চলছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১, গাজীপুরের একটি আভিযানিক দল জিএমপি, গাজীপুর সদর থানাধীন উত্তর সালনা জনৈক মনসুর আলীর বাড়ির ভাড়াটিয়ার ঘরের সামনে অভিযান পরিচালনা করেন। অভিযানে মোঃ আপন মিয়া(১৯) গাজীপুর’কে গ্রেফতার করা হয়ে। আপন মিয়া ময়মনসিংহের তেলওয়ারি গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে। এসময় উপস্থিত ফোর্সের সহায়তায় আসামীর দেহ তল্লাশী করে আসমীর কাছ থেকে ৫০পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ চোরাইপথে দেশী/বিদেশী মাদক আমদানি করে জিএমপি সদর থানার সালনা এলাকাসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা নিজ হেফাজতে রাখায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর টেবিল ১০(ক) ধারার অপরাধ করেছে। র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।