গাজীপুরের শ্রীপুরে করোনা থেকে সুস্থ হওয়া ব্যক্তিদের ছাড়পত্র ও উপহার সামগ্রী বিতরণ

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে করোনা ভাইরাসে আক্রান্ত থেকে সুস্থ হওয়ায় ১৮ জনকে ছাড়পত্র ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে এসব বিতরণ করেন স্থানীয় সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

উপহার সামগ্রী বিতরণের সময় স্থানীয় সাংসদ বলেন যারা সুস্থ হয়েছে তারা সঠিক ভাবে হোম কোয়ারেন্টাইন ও স্বাস্থ্য বিধি মেনে চলেছে বিধায় তারা সুস্থ হয়েছে এবং তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রণয় ভূষন দাস জানান, এ পর্যন্ত শ্রীপুর উপজেলায় মোট ২৫ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৮ জন সম্পুর্ণ সুস্থ হয়েছে ।

সুস্থদের ছাড়পত্র ও উপকার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, শশা, লেবু, মালটা, আপেল সহ নিত্য প্রয়োজনীয় খাবার সামগ্রী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান এড: সামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন শ্রীপুর পৌর মেয়র আনিছুর রহমান, শ্রীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, , স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: ফতেহ আকরাম দোলন প্রমুখ।