গাজীপুরের টঙ্গী থেকে ছিনতাইকারী কেরানছি সজিবকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গী থেকে ছিনতাইকারী কেরানছি সজিবকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড থেকে ছিনতাইকারী মোঃ সজিব ওরফে কেরানছি সজিবকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। সজিব বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে দলবল সহকারে ছিনতাই করে থাকে।
সন্ধ্যার পর বিভিন্ন রাস্তার মোড়ে তারা পথচারিদের জন্য অপেক্ষা করে এবং সুযোগ মত দলবল সহকারে পথচারির উপর জাঁপিয়ে পরে তার কাছ থেকে মোবাইল, মানিব্যাগ-সহ প্রয়োজনীয় জিনিস পত্র কেড়ে নেয়। এই কেরানছি সজিবের দলবল থেকে স্কুলের ছাত্র-ছাত্রীরাও নিরাপদ নয়, সন্ধ্যার সময় কোচিং শেষ করে বাসায় ফেরার পথেও সজিব বাহিনীর আক্রমনের শিকার হয়।
বিভিন্ন সময়ে সজিব বাহিনীর ছুরিকাঘাতে অনেকে আহত হয়েছেন। সজিব এবং তার দল ছুরি, চাপাতি, সুইচ গিয়ার, রাম দা ইত্যাদি নিয়ে ছিনতাই এবং ডাকাতি করে থাকে। এবং সজিব বাহিনীর অত্যাচারে এলাকার সাধারন মানুষ অতিষ্ট। আজ ভোর রাত ৩ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে এ এস আই হামিদ এর নেতৃত্বে বিভিন্ন ওয়ারেন্টভুক্ত আসামী কেরানছি সজিবকে গ্রেফতার করেছে।