গাজীপুরের টঙ্গীর কলেজ গেট এলাকা থেকে সৌদি প্রবাসীর যুলন্ত লাশ উদ্ধার

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীর কলেজ গেট এলাকা থেকে আজ সকালে এক সৌদি আরব প্রবাসীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, কলেজ গেট এলাকায় অবস্থিত ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) এর গোডাউনের পাশে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে মোহাম্মদ ইউনুস মুন্সি (৫২) নামের ওই প্রবাসীর গলায় ফাঁস নেয়া অবস্থায় যুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

৪ বছর বয়সে বাবা-মায়ের সাথে সৌদি আরবে পাড়ি জমায় সে। দীর্ঘ ৪০ বছর পর, গত ৩ মার্চ ২০২০ইং তারিখে স্ত্রী সহ বাংলাদেশে আসে। লক ডাউনের কারনে আর সৌদি আরবে যেতে পারেনি তিনি। এরপর গত ২৬সে জুন শুক্রবার গাজীপুরের টঙ্গীর খাপাড়া এলাকায় তার খালু শশুর ইসমাইল হোসেনের বাসা থেকে নিখোঁজ হন। এই বিষয়ে টঙ্গী থানায় তার স্ত্রী ফাতেমা আক্তার একটি সাধারণ ডায়েরি করেন। আজ সকালে খবর পেয়ে পুলিশ অজ্ঞাত ব্যক্তির যুলন্ত লাশ উদ্ধার করলে, ইউনুসের আত্মীয়-স্বজনরা লাশের পরিচয় নিশ্চিত করে।

মোহাম্মদ ইউনুস মুন্সির গ্ৰামের বাড়ি শরীয়তপুর জেলার সখিপুর উপজেলার সুরেশ্বর গ্ৰামে। তার পিতা সফিক মুন্সিও সৌদি আরব প্রবাসী। তার দুই ছেলে এবং তিন মেয়ে সৌদি আরবে আছেন। লাশ ময়নাতদন্তের জন্য সহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি হত্যা অথবা আত্মহত্যা কিনা তা এখনও নিশ্চিত করেনি পুলিশ।