গাজীপুরের টঙ্গীতে সম্পত্তি দখলের চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে সম্পত্তি দখলের চেষ্টা ও চাঁদাবাজ কর্তৃক প্রাণনাশের হুমকির প্রতিবাদে টঙ্গীর ভরান এলাকার মরহুম আলীবুদ্দিন খান কটুর মেয়ে ছন্দা আক্তার আজ সকালে টঙ্গী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন।

স্বামী আসাদুজ্জামান দিপুর উপস্থিতিতে ছন্দা আক্তার সংবাদ সম্মেলনে বলেন, আমার বাবা আলীবুদ্দিন খান (কটু) জীবিত থাকা অবস্থায় জলিল খান মার্কেটে ৬.৩ শতাংশ জমি গত দেড়বছর আগে দলিল করে আমার নামে লিখে দেন।

আমি নিজ নামে খাজনা খারিজ ও নামজারি করে ভোগ দখল করতেছিলাম এবং মার্কেটের ভাড়া তোলাসহ সব ধরনের দায়িত্ব আমারই ছিল। এরপর গত দুইমাস আগে তার বাবার মৃত্যু হয়। মৃত্যুর ১০/১২দিন পর থেকে উল্লেখিত আলী আমজাদ খান এবং আলী আসাদ খানসহ কয়েকজন মিলে জোরপূর্বক মার্কেটের ভাড়া আদায় এবং জমি দখলের চেষ্টা করে।

তাদের বাধা দিতে গেলে প্রাণনাশ সহ বিভিন্ন হুমকি ধামকি দেয়। এমতা অবস্তায় নিরাপত্তাহীনতায় আছেন বলে টঙ্গী প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তবের মাধ্যামে জানান তিনি। এঘটনার পরিপ্রেক্ষিতে গত ১৫ অক্টোবর টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। (জিডি নং-৬৬১)। একাদিক বার হামলা এবং মার্কেট দখলের চেষ্টা করলেও এখনও কোন সুরাহা পাননি বলে জানান তিনি।