গাজীপুরের টঙ্গীতে মাদকসহ ২ চিহ্নিত কারবারি গ্রেফতার

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর নগরীর টঙ্গী বাজার এলাকা থেকে ১৪’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই চিহ্নিত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, হৃদয় ওরফে দ্বীন ইসলাম (২৬ ) ও সাইদুর ইসলাম (২৮)।

পুলিশ জানায়, টঙ্গী বাজার হোটেল হ্যারিটেজের নিচে একদল মাদক কারবারি মাদকের একটি বড় চালান পাচার করার জন্য অপেক্ষা করছে । এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ওই এলাকায় একটি অভিযান পরিচালনা করে টঙ্গী পূর্ব থানার এসআই শাহিন মোল্লা সহ একদল পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে মাদক কারবারি হৃদয় ও সাইদুরকে গ্রেফতার করে এবং সুজন নামে অপর কারবারি পালিয়ে যায়।

পরে ধৃত কারবারি দের দেহে তল্লাশী চালিয়ে উভয়ের কাছ থেকে ১৪’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের শেষে ধূতদের আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে। ওই মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ টঙ্গী, পূবাইলসহ আশপাশে অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিলো । এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ ( ওসি ) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।