গাজীপুরের টঙ্গীতে ফুটসাল কাপ-২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৬ নং ওয়ার্ডের মধুমিতা ঈদগা মাঠে হাজারো দর্শকের উপস্থিতিতে ফুটসাল কাপ-২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে একতা স্পোটিং ক্লাব বনাম ফ্রেন্ডস ক্লাব মিরাশ পাড়া ফাইনাল খেলায় অংশগ্রহন করেন।

টান টান উত্তেজনাকর ম্যাচে দুই দলেই বার বার গোলবারে আক্রমন করলেও শেষ পর্যন্ত কোন দলেই নির্ধারিত সময়ের মধ্যে গোলের দেখা না পাওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে শেষ পর্যন্ত একতা স্পোটিং ক্লাব ২-০ গোলের ব্যবধানে জয় পায় ফ্রেন্ড ক্লাব মিরাশ পাড়ার কাছে। ট্রইবেকারে একতা স্পোটিং ক্লাবের দিপু এবং আল-আমিন দুটি গোল করেন।

পুরো টুর্নামেন্টে ৪ গোল করে ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন একতা স্পোটিং ক্লাবের সাজ্জাদ এবং ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন একতা স্পোটিং ক্লাবের গোল কিপার শাফিন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৩১৩ মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এাড. আজমত উল্লাহ খান এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এাড. জাহাঙ্গীর আলম।

প্রথমে রানার আপ দলের খেলোয়ারদের হাতে মেডেল ও ট্রফি তুলে এবং পরবর্তীতে বিজয়ী চ্যাম্পিয়ন দলের খেলোয়ারদের হাতে মেডেল ও ট্রফি তুলে দেন আমন্ত্রিত অথিতিরা। উক্ত খেলার সভাপতিত্ব করেন একতা স্পোটিং ক্লাবের সভাপতি জনান এম এম নাসির উদ্দিন।