গাজীপুরের টঙ্গীতে পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

আব্দুল আলিম, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। নিহত গৃহবধূ বৃষ্টি খুলনা জেলার ইদ্রিস আলীর মেয়ে। বাবার সংসারের অভাব অনটনের কারণে ঢাকাতে এসে পোশাক শ্রমিকের কাজ করতো বৃষ্টি।

একপর্যায়ে পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানাধীন মৃত কালাম ফরাজীর ছেলে সাদ্দাম হোসেনের সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে একপর্যায়ে তারা বিয়ে করে নেয় বিবাহিত জীবনে সংসার ভালই কাটছিল। আত্মহত্যার বিষয়ে বৃষ্টির স্বামী সাদ্দাম হোসেন প্রতিবেদককে জানান আমার স্ত্রী অন্য একটি ছেলের সাথে সম্পর্কে জড়িয়ে ছিল এই নিয়ে আমাদের মাঝে প্রায় কথা কাটাকাটি হত।

গতকাল ২৯ শে মে রাত ১১ ঘটিকার সময় আমি বাসায় এসে দরজার নক করলে কোন সাড়াশব্দ পাইনা পরে জানালার পাশ দিয়ে দেখতে পাই ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আছে। এমতা অবস্তায় আমার চিৎকারে বাড়ির লোকজন উপস্থিত হয়ে টঙ্গী পশ্চিম থানা কে অবগত করে।

টঙ্গী পশ্চিম থানার এসআই সাইফুল ইসলামা আজ সকাল ৯ ঘটিকা সময় লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গী পশ্চিম থানা ওসি জানান এই ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।