গাজীপুরের গাঁছায় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী এবং ভাতৃপ্রতীম সংগঠনের যৌথ উদ্যোগে ১৯ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সাভায় হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবর-সহ স্বপরিবারকে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালো রাতে যে নির্মমভাবে হত্যা করা হয়েছিল তার বর্ণনা করা হয় এবং নিহতদের আত্নার প্রতি মাগফেরাত কামনা করা হয়। বক্তরা বলেন যারা এ জর্ঘন্য হত্যার সাথে জড়িত তাদের অনেকের বিচার কাজ সম্পন্ন করা হয়েছে আর যাদের বিচার কাজ এখনও সম্পন্ন হয়নি তাদের বিচার কাজ যেন দ্রুত সম্পন্ন করা হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর -২ আসনের সংসদ সদস্য মোঃ জাহিদ আহসান রাসেল বলেন, বর্তমান সরকার আইনের প্রতি শ্রদ্ধাশীল তার জন্যই ১৯৭৫ সালের ১৫ আগষ্টের খুনিদের বিচার কাজ আেইনের মাধ্যমে সম্পন্ন করছেন। তিনি আরও বলেন গাজীপুর-২ আসনে যত উন্নয়ন কাজ করা হয়েছে তা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই হয়েছে।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্জ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল, এছাড়াও গাজীপুর মহনগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম দীপ-সহ গাঁছার স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজী মোঃ মনির হোসেন ব্যাপারী, সহ-সভাপতি, সাবেক ১নং ওয়ার্ড, আওয়ামী লীগ।