গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে ২৪কেজি গাঁজা ও গাড়ীসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব

 আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি: র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর কোনাবাড়ী থানাধীন দক্ষিণ হরিনাচালা এলাকায় গাঁজা ক্রয়-বিক্রয় হচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর কোনাবাড়ী থানাধীন দক্ষিণ হরিনাচালা সাকিনস্থ যমুনা গ্রুপের পশ্চিম গেইটের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে আসামী আসামী ১। মোঃ রানা মিয়া (২৬), পিতা মোঃ সৈকত মিয়া, মাতা-মোসাঃ শাহানা খাতুন, সাং-দক্ষিণ বেজোড়া, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ, ২। মোঃ জালাল মিয়া (৩৫), পিতা-মোঃ বাহার মিয়া, মাতা-মোসা-কিতাবুন্নেসা, সাং-লামুয়া, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারদ্বয়’কে গ্রেফতার করা হয়।

এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের তল্লাশী করে তার দখল হইতে ২৪ (চব্বিশ) কেজি গাঁজা, ০১(এক) টি পিকআপ ভ্যান, নগদ ৪০০(চারশত) টাকা এবং ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে মাদকদ্রব্য আমদানি করিয়া জিএমপি, গাজীপুর কাশিমপুর এর বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদক এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।