গাজীপুরের কাশিমপুরে কারখনা থেকে লুণ্ঠিত হওয়া ৭৮ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৪ জন

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাশিমপুরে একটি কারখানা থেকে চিনা নাগরিককে মারধরে করে লুটে নেয়া প্রায় ৭৮ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ । এঘটনার সাথে জড়িত এক নিরাপত্তা কর্মীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে প্রেস ব্রিফিং এ তথ্য জানান, ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মোঃ আজাদ মিয়া । গ্রেফতারকৃতরা হলেন, জামালপুরের দেওয়ানগঞ্জ এলাকার সাইফুল ইসলাম, তাঁর স্ত্রী সেলিনা বেগম,

একই এলাকার ইব্রাহিম খলিল ও কারখানার নিরাপত্তা কর্মী মো. এমদাদু উল্লাহ । এসময় পুলিশ কমিশনার জানান, গত ৭ সেপ্টেম্বর রাতে গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন সারাব এলাকার চংথিয়েন রি-জেনারেশন রির্সোস কোম্মপানীর লিমিটেডের মালিক অং এর শয়ন কক্ষে প্রবেশ করে একদল ডাকাত মাথায় লোহার রড দিয়ে আঘাত করে।

পরে রাত ব্যাটারীর কার্টুনে থাকা নগদ দেড় কোটি টাকা লুঠ করে নিয়ে যায় । এঘটনায় কারাখানার মালিক অং থানায় মামলা করলে গাজীপুর মহানগর, জামালপুর ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে নগদ ৭৪ লাখ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে । এসময় উপ-পুলিশ কমিশনার শরীফ আহমেদ, মহানগর গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার জাকির হোসেন, কোনাবাড়ী জোনের এসি থোয়াইঅংপ্রু মারমাসহ অন্যরা উপস্থিত ছিলেন ।