গাজীপুরের কালিয়াকৈরে তালাক প্রাপ্ত স্বামীর ছুড়িকাঘাতে পোশাক শ্রমিকের মৃত্যু, স্বামী আটক

আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় তালাকপ্রাপ্ত স্বামীর ছুড়িকাঘাতে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে । সকালে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকার এ্যাপেক্স ল্যাঞ্জারী লিমিটেড কারখানার সামনে এ ঘটনা ঘটে । পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন । ঘটনাস্থল থেকে ঘাতক স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা ।

নিহত সালমা বেগম গাইবান্ধার শাহঘাটা থানার বেলতলী গ্রামের শাহ আলীর মেয়ে । চান্দরা ছাপড়া মসজিদ এলাকার বাছেদ মিয়ার বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় এ্যাপেক্স ল্যাঞ্জারী কারখানায় চাকুরী করতেন ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, নিহত সালমা বেগম(২০) এর সাথে পরকিয়া রয়েছে এমন সন্দেহে স্বামী লিটন মিয়ার সাথে প্রায়ই ঝগড়া হতো । এঘটনাকে কেন্দ্র করে এক মাস আগে সালমা তার স্বামীকে তালাক দেয়। এতে ক্ষিপ্ত হয়ে লিটন মিয়া সকালে এ্যাপেক্স ল্যাঞ্জারী লিমিটেড কারখানার সামনে পথে এলোপাথারী ছুড়িকাঘাত করে । স্থানীয়রা উদ্ধার করে সালমা বেগমকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ঘটনাস্থল থেকে একটি ছোড়া উদ্ধার করা হয়েছে এবং স্বামীকে আটক করা হয়েছে । মামলার প্রস্তুতি চলছে ।