গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রা থেকে ছিনতাই হওয়া ব্যাটারী ভর্তি ট্রাক উদ্ধার ৪ জন গ্রেফতার

 আব্দুল আলীম, গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা থেকে ছিনতাই হওয়া ট্রাক ভর্তি ব্যাটারী উদ্ধার। ঘটনার সাথে জড়িত ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ । দুপুরে গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানানো হয় ।

গত ২৪ জন রাতে গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় বেঙ্গল বি লিমিটেড নামে একটি কারাখানা থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৫০টি ব্যাটারী ট্রাকে ভর্তি করে কুষ্টিয়া যাওয়ার পথে কালিয়াকৈরের চন্দ্রা থেকে ট্রাক চালক ও হেলপারসহ তাদের সহযোগীরা ছিনতাই করে পালিয়ে যায় । এই ঘটনার পরদিন ২৫ জুন কালিয়াকৈর থানায় নিয়মিত মামলা করা হয় । গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলামের নেতৃত্বে জেলা ডিবি পুলিশ এবং কালিয়াকৈর থানা পুলিশের সমন্নয়ে বিভিন্ন স্থানে অভিযান চালায় ।

পরে, টাঙ্গাইল, মানিকগঞ্জ, ঢাকার আশুলিয়া ও সাভারের বিভিন্ন স্থান থেকে ছিনতাই কাজের সঙ্গে জড়িত ট্রাক চালক বাদশা সরদার(২২), সহযোগী শাকিল(৩৪), মোঃ বাবলুর রহমান(৩৮) আলমগীর হোসেন(২৭)কে গ্রেফতার করে । এ সময় ছিনতাই হওয়া ৫৫টি ব্যাটারী, ব্যাটারী বিক্রির ৩ লাখ ৫৩ হাজার টাকা, ঘটনায় ব্যবহৃত ট্রাক(নম্বর- ঢাকা মেট্রো ন-১৭-৬২৯)জব্দ করা হয় ।