গরীব-অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন মেয়র লিটন

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি: ‘কিছু করতে চাই’ নামের স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে রাজশাহীতে গরীব, অসহায়, নিম্ন আয়ের দুস্থ্য ৪০০জন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, কিছু করতে চাই সংগঠনের আহসান উদ্দিন সরকার, তানসিম আম সৈকত, সামছুল আরেফিন, মেসবাউর রহমান প্রমুখ।

কিছু করতে চাই সংগঠনের আহসান উদ্দিন সরকার জানান, ‘কিছু করতে চাই’ সংগঠনের উদ্যোগে ইতোমধ্যে ১২ হাজার মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। পবিত্র ঈদ উল আজহার পূর্বে ঈদ উপহার হিসেবে ৪০০জন গরীব, অসহায়, দুস্থ্য মানুষ ও হিজড়া সম্প্রদায়ের মাঝে বিতরণ করা হলো।

৪০০জনের প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আটা, এক কেজি লবন, এক প্যাকেট সেমাই, ১ প্যাকেট গুড়ো দুধ ও ১ প্যাকেট নুডুলস প্রদান করা হয়েছে। তিনি আরো জানান, আমাদের দেখে অনুপ্রাণিত হয়ে সামর্থব্যান মানুষেরা রাজশাহীর গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ায়, এটাই আমরা চাই।