গরিব ও অসহায় পরিবারের মাঝে প্রাথমিক শিক্ষক সমিতির সহায়তা প্রদান

রানা মারমা, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে করোনা সংক্রামক প্রতিরোধে সাধারণ জনসাধারণ ঘরে অবস্হান করছে আর দীর্ঘদিন ঘরে থাকতে গিয়ে অনেকে বেকার আর অসহায় হয়ে জীবনযাপন করছে ,এর প্রেক্ষিতে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখা উদ্যোগে গরিব ও অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ।

বান্দরবান সদরের আর্দশ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখা সভাপতি সীমা দাশ , সাধারণ সম্পাদক মো: জাহিদুল আলম , সাংগঠনিক সম্পাদক মো: হানিফুর রশিদ ,প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান সদর উপজেলা শাখার সভাপতি মো: সাহেব উদ্দিন ,সাধারণ সম্পাদক মিনিপ্রু মারমা , শিক্ষক মো: শফিউল আলম ,মনোয়ার হোসেন , তন্নি দাশ সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষিকাবৃন্দ ।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বান্দরবান জেলা শাখা সভাপতি সীমা দাশ বলেন ,আমরা বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে ও বিভিন্ন বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকদের ব্যক্তিগত উদ্যোগে ১শত ২০টি পরিবারের মাঝে ৫শত টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেছে। তিনি ও এসময় করোনা ভাইরাস মহামারী সংকময় মুহুর্ত বিওবান ব্যক্তিদের অসহায় জনগনের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন ।