গত ২৪ ঘণ্টায় আরো ৮৫ পুলিশ করোনায় আক্রান্ত

প্রতিদিন পুলিশের সদস্যরা করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হচ্ছেন। দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৮৫ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এখানো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১,৫৯৪ জনে।

আজ রোববার বিকেলে পুলিশ সদরদপ্তরের একটি সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্রটি জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় মোট ৮৫ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এই দিয়ে মোট এক হাজার ৫৯৪ জন পুলিশ করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল এই আক্রান্তের সংখ্যা ছিল এক হাজার ৫০৯। তবে এসব আক্রান্তদের মধ্যে ৭৪৫ জন সদস্যই ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি)।

সূত্রটি আরো জানিয়েছে, করোনা আক্রান্ত সন্দেহে আরো এক হাজার ৮৯ জন পুলিশ সদস্যকে আইসোলেশনে রাখা হয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আসায় দুই হাজার ৮৭০ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ পর্যন্ত ১৪৭ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনাযুদ্ধে এ পর্যন্ত মারা গেছেন সাতজন পুলিশ সদস্য।

জানতে চাইলে আজ রোববার পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানা বলেন, ‘আক্রান্তদের চিকিৎসায় আমরা সব ধরনের ব্যবস্থা নিয়েছি। আক্রান্ত সদস্যদের পরিবারের সঙ্গেও আমরা কথা বলছি। আর আমাদের যে সাতজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তাঁদের পরিবারের পাশেও আমরা আছি।’