গণমাধ্যমের সহায়তায় আবদুর শুকুর ফিরে পেলেন তার ছেলে ইউসুফ কে

মোঃআহছান উল্যাহ, ফেনী জেলা প্রতিনিধি: সিলেট জেলার জাফলং থানার অধিবাসী আবদুর শুকুরের ছেলে মোঃ ইউসুফ গত ছয় মাস যাবত বাড়ীর লোকজনদের সাথে অভিমান করে নিজ জেলা ছেড়ে ফেনীতে অবস্থান করেন। গত কয়েক মাস তার পিতা ছেলের জন্য বাংলাদেশ বিভিন্ন জেলায় বিভিন্ন জাগায় খোজা খুজি শুরু করেন। এক পর্যায় ফেনীতে আছে সন্ধান পান।

আবদুর শুকর তার ছেলে ইউসুফের খোজে চ্যানেল এস এবং এশিয়ান টিভি জাফলং উপজেলা প্রতিনীধি রাজু ভাই ও সালমান ভাইদের নিয়া গতকাল ফেনীতে আসেন। আজ ০৭/০৯ /২০২০ দুপুর ১২ টার সময় এশিয়ান টিভি ফেনী জেলা প্রতিনিধী কাজী হাবিবউল্যাহ সুমন এবং আমাকে কল করা হলে আমরা সবাই একটা সময় একসাথ হই। আবদুর শুকুর ছেলে কে ফিরে পাওয়ার জন্য হাও মাও করে কান্না করতে লাগলেন বিষয় টা আমাদের কে নাড়িয়ে দিল।

কাজী হাবিব উল্যাহ সুমন আর আমি তাদেরকে আশাবাদী করে শুরু করলাম তালাশি অভিযান ঠিকই আল্লাহর রহমতে এক ঘন্টার মধ্যে আবদুর শুকুরের হাতে তুলে দিলাম তার ছেলে ইউসুফ কে। আমি আর কাজী হাবিব সুমন অনেক খোজার পর মোবাইলে ছবি দেখে সরাসরি ইউসুফ কে শনাক্ত করি। পরে সিলেট থেকে আসা পিতা ও সাংবাদিক ভাইদের খবর দিয়ে রাম পুর সৈয়দ বাড়ীর পাশে এক সাথ হই। ভাল একটি কাজ করতে পারছি এ জন্য আল্লাহ শুকরিয়া আদায় করি।