খোকার কুলখানি আজ: সবাইকে থাকার অনুরোধ ছেলে ইশরাকের

অবিভক্ত ঢাকার শেষ মেয়র মুক্তিযোদ্ধা বাবা সাদেক হোসেন খোকার কুলখানিতে সকলকে উপস্থিত থাকার অনুরোধ করেছেন ছেলে ইশরাক। আজ বাদ আসর গোপীবাগে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে প্রয়াত খোকার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়েছে।অনুষ্ঠানের আয়োজনের করেছে মরহুমের পরিবার।

প্রয়াত খোকার ছেলে বিএনপির বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বৃহস্পতিবার ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

ইশরাক হোসেন এর ফেসবুক থেকে নেয়া। তিনি লিখেন, ‘শুক্রবার ১৫ তারিখ আমার বাবা সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার জন্য দোয়া মাহফিল এর দিন নির্ধারণ করা হয়েছে। গোপীবাগ ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সংলগ্ন মাঠে বাদ আসর আনুমানিক বিকাল সাড়ে চারটায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সবাইকে দোয়া মাহফিলে অংশগ্রহণ করার অনুরোধ জানাচ্ছি।’

এদিকে বিএনপির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে দোয়া মাহফিলে বিএনপির নেতাকর্মী ও খোকার শোভাকাঙক্ষীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

গত  ৪ নভেম্বর বাংলাদেশ সময় দুপুর ১টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাদেক হোসেন খোকা।