খুলনা (৬) আসনের সাবেক সংসদ-সদস্য এ্যড নুরুল হকের মৃত্যু

মোঃ জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া প্রতিনিধি: খুলনা-৬ আসনের সাবেক সংসদ-সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির (সদস্য) অ্যাডভোকেট শেখ মোঃ. নুরুল হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন-খুলনা- ৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ, ও ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চেয়ারম্যান মোস্তফা কামাল খোকন, চুকনগর ডিগ্রী কলেজের সাবেক অধ্যাক্ষ এবি এম শফিকুল ইসলাম,শেখ নাজিবুর রহমান নাজু, আবু সাঈদ আহমেদ,

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহনেওয়াজ হোসেন জোয়ার্দ্দার সহ ডুমুরিয়া উপজেলা আওয়ামীলীগের নেতৃ বৃন্দ। ৯ জুলাই সাবেক সংসদ সদস্য মো: নুরুল হকের করোনা সনাক্ত হলে ১০ জুলাই তিনি খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে আইসিইউতে চিকিৎসা দেয়া হয়। প্রবীণ এই রাজনীতিবিদের কিডনিসমস্যায় আক্রান্ত ছিলেন।

বয়স্ক হওয়ায় তার শারীরিক অবস্থা আগে থেকেই ভালো ছিল না। উল্লেখ্য অ্যাডভোকেট মো: নুরুল হক খুলনা-৬ আসন থেকে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন। জনপ্রিয় এই নেতার মৃত্যুতে খুলনা আওয়ামীলীগ একজন প্রকৃত বঙ্গবন্ধুর সৈনিককে হারালো।