খুলনা ডুমুরিয়া উপজেলা আটলিয়া ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য বিতরণ

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ ডুমুরিয়ার উপজেলা আটলিয়া ইউনিয়নের অসহায় ও দূস্থ্য কর্মহীন পরিবারের মায়েদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য বিতরণ করা হয়েছে। ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা শাহনাজ বেগম শিশু খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মঙ্গলবার সকালে ডুমুরিয়ার উপজেলার কাঁঠালতলা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরত্ব বাজায় রেখে।কুলবাড়িয়া, চাকুন্দিয়া, গোবিন্দ কাঠি ও বরাতিয়া ওয়ার্ডের করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা প্রায় (২০টি) পরিবারের মায়েদের নিকট এই শিশু খাদ্য সামগ্যী প্রদান করা হয়। শিশুখাদ্যের মধ্যে ছিল ৫’শ গ্রাম সুজি, ৫’শ গ্রাম চিনি, ৪’শ গ্রাম দুধ, ৪টি ডিম, ২ প্যাকেট বিস্কুট ও খেঁজুর।

শিশু খাদ্য সসামগ্রী বিতরণকালে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা.শাহনাজ বেগম বলেন, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অসহায় ও দুস্থ কর্মহীন ৫৩৮টি পরিবারের সন্তানদের জন্য প্রধানমন্ত্রীর উপহার শিশুখাদ্য পর্যায়ক্রমে প্রদান করা হবে। আজ উপজেলার আটলিয়া ইউনিয়নের তিনটি ওর্য়াডের ২০টি পরিবারের মায়েদের কাছে শিশু খাদ্য প্রদান করা হয়েছে।

শিশুখাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশরাফ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী রাসেল আহম্মেদ, সহকারি প্রকৌশলী মোঃ আব্দুল্লা আল মামুন, ইউপি আঃ হালিম (মুন্না) কাঁঠালতলা বনিক সমিতি’র সভাপতি আঃ আজিজ শেখ প্রমুখ।