খুলনা ডুমুরিয়া উপজেলার মঠবাড়িয়া গ্রামে ছয়শত ফুট ইটের সোলিং উদ্বোধন

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া প্রতিনিধি: খুলনা ইউপি সদস্য আঃ হালিম মুন্নার সভাপতিত্তে মঠবাড়িয়া গ্রামবাসীর উপস্হিতে বর্ণাঢ্য আয়োজনে মধ্যদিয়ে আজ আটলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যড প্রতাপ রায়।

দৃশ্যমান রাস্তটির শুভ উদ্বোধন করেন। আটলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যড প্রতাপ রায় মঠবাড়িয়া গ্রামের বহুল আলোচিত এই নুতন রাস্তা মানুষ ও ছোট ছোট যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয। এতে সুফল পাবে কয়েকগ্রামের প্রায় তিনহাজার মানুষ।

অর্থনৈতিক ভাবে সফলতা পাবে তিন গ্রামের মৎস চাষিরা।চেয়ারম্যান প্রতাপ রায়ের ইউনিয়নব বাসির প্রতি অন্যতম একটি অঙ্গিকার ছিলো গুরুত্বপূর্ণ রাস্তাটি নির্মান কাজ বাস্তাবায়ন করে দেওয়ার। রাস্তার কাজ শেষ হাওয়ার ফলে গণ যোগাযোগের উপযোগী হাওয়ায় স্হানিয় গ্রামবাসী চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে গ্রামবাসী।

চেয়ারম্যানের আন্তরিক সহযোগীতায় এল,জি,এস,পি,3 প্রকল্পের এক লক্ষ সত্তর হাজার টাকা নির্মান ব্যায়ে এলাকা বাসি,মৎসচাসী ও পেশাজীবীদের জন্য নির্মান করে দেওয়া হয়েছে এই রাস্তা। এসময় তার সাথে ছিলেন অত্র ইউনিয়ন পরিষদের ১নং রস্তোমপুর ওয়ার্ডের ইউপি সদস্য শেখ শহিদুল ইসলাম,

২ নরনিয়া ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সালাম,৫নং চাকুন্দিয়া ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোস্তফা সরদার, ৬নং বয়ারসিং ওয়ার্ডের ইউপি সদস্য বাবু অসিম কুমার বিশ্বাস,ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শেখ আব্দুস সামাদ, বিভিন্ন প্রিন্টও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।