খুলনা ডুমুরিয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সে দৃষ্টি দিবস উপলক্ষে বিনামূল্যে চক্ষু পরীক্ষা

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি: খুলনা ডুমুরিয়ায় বিশ্ব দৃষ্টি উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০টার সময় ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কক্ষে বিনামূল্যে চক্ষু পরীক্ষা করা হয়। উক্ত চক্ষু পরিক্ষার শুভ উদ্বোধন সভায় সভাপতিত্ব করেন ‌ডাঃ শেখ সুফিয়ান রুস্তম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। উক্ত অনুষ্ঠানে শুভ উদ্বোধন ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ‌খুলনা -৫ আসনের এম পি নারায়ণ চন্দ্র চন্দ, বিশেষ অতিথি: ডাঃ রাশেদা সুলতানা পরিচালক (স্বাস্থ্য), খুলনা বিভাগ, খুলনা। এজাজ আহমেদ চেয়ারম্যান উপজেলা পরিষদ, ডুমুরিয়া খুলনা।

মােছা: শাহানাজ বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তা, ডুমুরিয়া, খুলনা। উপস্থিত ছিলেন ডাক্তার দিন মোহাম্মদ খোকা, চক্ষু চিকিৎসক ডাক্তার শামীমা,ব্র্যাকের আঞ্চলিক ব্যাবস্হাপক আই কেয়ার খুলনা মনির হোসেন ‌মোল্লা, ডুমুরিয়া হাসপাতাল ও ব্র্যাক যৌথ ভাবে ২শত‌ ৫৯ জন কে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা নিশ্চিত করেন। প্রধান অতিথি বলেন ঘরের বাহিরে গেলে মাস্ক পরিধান করুন।

আমাদের দেশে অনেকেই চোখের সমস্যায় ভুগছে। প্রাথমিক চিকিৎসা সেবার মাধ্যমে তাদের দেখতে সাহায্য করা অপরিহার্য। সকলের জন্য প্রাথমিক চিকিৎসা সেবা নিশ্চিত করতে আমরা সমন্বিত হয়ে কাজ করব।’ তিনি সরকারী ও বেসরকারী সংস্থা ব্র্যাক‌ ডুমুরিয়াতে কাজ করার বিষয়ে বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন। আয়োজনে ব্র্যাক ভিশন সেন্টার, ডুমুরিয়া, খুলনা।