খুলনা জেলা পরিষদের পক্ষ থেকে ডুমুরিয়ায় ত্রান বিতরণ

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি: ডুমুরিয়া উপজেলার ৫ নং আটলিয়া ইউনিয়নের নয়টি ওয়ার্ডে গরীব ও অসহায় দের মাঝে ত্রান বিতরণ করেন খুলনা জেলা পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য মোঃ মোশাররফ হোসেন (বাবু)।
তিনি ইউনিয়ন পরিষদের সদস্যদের কে সাথে নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে আটলিয়া ইউনিয়নের, ৯ টি ওয়ার্ডের ৬০ টি অসহায় পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। বাংলাদেশের কিছু জেলায় কিছু চেয়ারম্যান গরিব ও অসহায় জনগণের সরকারের দেওয়া ত্রান আত্মসাৎ করছে। ঠিক সেই সময়নগরিব ও অসহায়দের পাশে দাড়িয়েছেন খুলনা জেলা পরিষদের সদস্য মোঃ মোশাররফ হোসেন বাবু।
উপস্তিতছিলেন এম এম ইমরান হোসেন সাবেক আহ্বায়ক ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগ। মোশাররফ হোসেন (বাবু) বলেন এই পর্যন্ত খুলনা জেলা পরিষদের পক্ষ থেকে ৬ নং ওয়ার্ডে ৩০০ টি অসহায় পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছি। আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য আঃ হালিম (মুন্যা), ইউপি সদস্য রাজু, ইউপি সদস্য অসিম, ইউপি সদস্য মোন্তফা, ইউপি সদস্য আঃ সালাম মহলদার, সহ ৫নং আটলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের অনেক নেতাকর্মী। ইউপি সদস্য আঃ হালিম(মুন্না) বলেন বাংলাদেশে দিন দিন করেনা রোগি বৃদ্ধি পাচ্ছে। খুলনাতেও একজন করেনা রোগী সনাক্ত হয়েছে। এই দুঃসময়ে সকলকে চলতে একটু সমস্যা হবে।এর মধ্যে দিয়ে সরকার যে নির্দেশনা দিয়েছেন তা আমরা পালন করবো।