খুলনা চুকনগরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া প্রতিনিধি: কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড়ে রাতের আধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে খুলনা ডুমুরিয়া উপজেলার চুক-নগর শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামিলীগ,

যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা ৭ই নভেম্বর সোমবার বিকাল সাড়ে চারটায় আট-লিয়া ইউনিয়ন আওয়ামী লীগ চুক-নগর দলিয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে খুলনা সাতক্ষীরা মহাসড়ক হয়ে চুক-নগর যশোহর রোড ও চুক-নগর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চুক-নগর আওয়ামীলীগ কার্যালয় এসে বক্তব্যের মধ্যে দিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সসমাবেশের সমাপ্ত ঘোষণা করেন।

এ সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন আটলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোসলেম উদ্দীন মোড়ল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এড. প্রতাপ কুমার রায়। ইউপি সদস্য শেখ আব্দুল হালিম মুন্নার সঞ্চালনায় বক্তব্য রাখেন , মহিলা আ’লীগ নেত্রী রেবেকা বেগম, আ’লীগ নেতা অজিত কুমার সরদার, শেখ আব্দুস সামাদ, মাস্টার জহুরুল ইসলাম,

যুবলীগ নেতা আবু দাউদ মোড়ল, ইউপি সদস্য শেখ সিরাজ উদ্দীন, ইউপি সদস্য অসীম বিশ্বাস, ইউপি সদস্য মনিরুজ্জামান রাজু, সংরক্ষিত ইউপি সদস্য কুলছুম বেগম পারুল, শিখা রানী বসাক, রেশমা বেগম, মহিলা আ’লীগ নেতা রেবেকা বেগম, কামরুল ইসলাম, আবু সাঈদ দফাদার, সিদ্দিকুর রহমান, আমজাদ হোসেন মোড়ল, মোফাজ্জেল হোসেন, খায়রুল ইসলাম, বিকাশ চন্দ্র মন্ডল, আল শাহরিয়ার মামুন, পঙ্কোজ মল্লিক ছাত্রলীগ নেতা তানভীর আহম্মেদ ইস্তি প্রমুখ।

এসময় নেতা কর্মিরা বলেন জামাত বিএনপি যতই ষড়যন্ত্র করুক, আমরা বঙ্গবন্ধুর সৈনিক, কোন ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না। দেশের মধ্যে অস্থিরতা তৈরি করার পায়তারা শুরু করেছে। এদের বিঁশদাত ভেঙে দিতে হবে। বিএনপি ও জামাতের এই দেশকে ধ্বংস করার সকল ষড়যন্ত্র মোকাবিলা করার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।