খুলনায় ৯৯ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আঃ রাজ্জাক শেখ, খুলনা প্রতিনিধিঃ র‌্যাব-৬, স্পেশাল কোম্পানী খুলনার একটি আভিযানিক দল অভিযান চালিয়ে রূপসার জাবুসা এলাকা থেকে ৯৯ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে।
এসময় একটি মাইক্রোবাস নগত টাকা মোবাইল ফোন উদ্বার করা হয়েছে।

র‍্যাব জানায়,গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, খুলনা জেলার রূপসা উপজেলার জাবুসা গ্রামস্থ জাবুসা উত্তরপাড়া রহমাতিয়া জামে মসজিদের সামনে জনৈক আব্দুর রহমান মোল্যা এর বাড়ির দক্ষিন পাশে রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী একটি সাদা রংয়ের মাইক্রোবাসে করে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে।

এরুপ প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গত ২০ অক্টোবর তারিখ রাতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী আকবর আলী গাজী(৫৫), পিতা-মোঃ জামাল গাজী, সাং-মাঝ পারুলিয়া আমজাদ হোসেন(৩৫) পিতা-মোঃ মাজেদ গাজী, সাং-মাঝ সখিপুর, উভয় থানা-দেবহাটা, জেলা-সাতক্ষীরা মোঃ বায়জিদ(২৫), পিতা-মৃত-আব্দুল মজিদ, সাং-মোমরেজপুর, থানা-কালীগঞ্জ, জেলা-সাতক্ষীরাগণকে আটক করা হয়।

অতঃপর তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি তল্লাশি করে ৯৯ বোতল ফেন্সিডিল, ০৪টি মোবাইল ফোন, ০৫টি সীমকার্ড, ফেন্সিডিল বিক্রির নগদ-২,৩১২/-টাকা এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মাইক্রোবাস উদ্ধার পূর্বক তাদেরকে গ্রেফতার করা হয়। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় গোপনে মাদক ব্যবস্যা চালিয়ে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে খুলনা জেলার রূপসা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে ।