খুলনায় ঘূর্নিঝড় আম্ফান পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় জেলা প্রশাসকের এলাকা পরিদর্শন

জাহাঙ্গীর আলম (মুকুল),ডুমুরিয়া খুলনা প্রতিনিধিঃ ঘূর্ণিঝড় ‘আম্ফান’ পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় আজ মান্যবর বিভাগীয় কমিশনার, খুলনা ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার এবং সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় খুলনার ঘূর্ণিঝড় উপদ্রুত উপজেলা দাকোপ ও বটিয়াঘাটা পরিদর্শন করেন।

খুলনা-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের মাননীয় হুইপ বাবু পঞ্চানন বিশ্বাস ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ সেখানে ঘূর্ণিঝড়-দুর্গতদের খোঁজ-খবর নিতে যান।

মাননীয় হুইপ, মান্যবর বিভাগীয় কমিশনার ও সম্মানিত জেলা প্রশাসক মহোদয় এসময় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা, ভেঙ্গে যাওয়া ঘর-বাড়ি, বাঁধ, ক্ষতিগ্রস্ত রাস্তাসহ ক্ষয়-ক্ষতির সাম্যক ধারণা গ্রহণ করেন। এসময় ক্ষতিগ্রস্ত প্রত্যেকটি পরিবারকে ২ বান্ডল ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকা প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়। এছাড়াও পরিবারগুলোকে শুকনো খাবার ও অন্যান্য খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, তেল ইত্যাদি) বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক, খুলনা জিয়াউর রহমান ও সারোয়ার আহমেদ সালেহীন, পানি উন্নয়ন বোর্ড ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীদ্বয় এবং স্ব-স্ব উপজেলার উপজেলা নির্বাহী অফিসারগণ সেসময় উপস্থিত ছিলেন।