খুলনায় অনলাইন ডিজিটাল মেলা ২০২০ উপলক্ষে সেমিনার

 জাহাঙ্গীর আলম (মুকুল), ডুমুরিয়া প্রতিনিধি: ২৮-৩০ জুন, ২০২০ খ্রিস্টাব্দ তারিখে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় জেলা প্রশাসন, খুলনা’র আয়োজনে চলমান ‘ডিজিটাল মেলা, ২০২০’ উপলক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয় আজ।

প্রেস ব্রিফিংয়ের পরে অনুষ্ঠিত হয় ‘কোভিড-১৯ পরিস্থিতিতে প্রযুক্তিই হাতিয়ার’ শীর্ষক এক সেমিনার। জেলা প্রশাসন, খুলনা’র আয়োজনে এ সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র তালুকদার আব্দুল খালেক মহোদয়। সুযোগ্য জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, খুলনা মোহাম্মদ হেলাল হোসেন মহোদয় সেমিনারে সভাপতিত্ব করেন।

অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), খুলনা হোসেন আলী খোন্দকার জুম অ্যাপের মাধ্যমে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত হন। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), খুলনা মোঃ ইউসুপ আলীর সঞ্চালনায় সেমিনারে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব),

খুলনা জিয়াউর রহমান, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। সেমিনারে কী-নোট স্পিকার হিসেবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার জনাব মোঃ তকী ফয়সাল তালুকদার।