খুলনার পাইকগাছা উপজেলা চেয়ারম্যান মোহাম্মাদ আলীর করোনায় মৃত্যু

আঃ রাজ্জাক শেখ, খুলনা প্রতিনিধিঃ পাইকগাছা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলী(৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে …….. রাজেউন)। তিনি দীর্ঘদিন যহ্মা রোগে আক্রান্ত ছিলেন। গত ৫/৭ দিন যাবৎ তিনি জ্বরে আক্রান্ত হন।

শুক্রবার (১৭ জুলাই) বিকেল ৪টার দিকে নগরীর সোনারবাংলা মহল্লার বাসায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিকাল সাড়ে ৪টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে গাজী মোহাম্মদ আলীর করোনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেয়া হলে সেখানে করোনা পজেটিভ ধরা পড়েছে।

মৃতকালে তিনি স্ত্রী ৩ ছেলে, নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে বীরমুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে বাদ এশা নগরীর সিদ্দিকীয়া মহল্লা মাদ্রাসায় মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে গাজী মোহাম্মদ আলীর মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শোকাহতদের পাশে যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, কামরুজ্জামান জামাল, মো. মুন্সি আলম সোহাগ, শেখ মোঃ আবু হানিফ, মোঃ আসাদুজ্জামান রিয়াজ, আবু জাফরসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।