“খালেদা জিয়ার মুক্তি না হলে আমরা শান্ত হবোনা” মোহাম্মদ শাহজাহান

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী ৪ (সদর- সুবর্নচর) আসনের ৩ বারের সাবেক  সংসদ সদস্য আলহাজ¦ মোহাম্মদ শাহজাহান বলেন,  ” সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি না হলে আমরা শান্ত হবোনা, যতদিন খালেদা হিয়ার মুক্তি না হবে ততদিন আন্দোলন সংগ্রাম চলবে ” ।

১৬ ফেব্রুয়ারী (রোববার) সন্ধ্যা ৬টায়  সুবর্ণচর উপজেলা যুবদল আয়োজিত  কর্মিসমাবেশ ও উপজেলা যুবদলের সম্মেলনে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, “আওয়ামিলীগ বিএনপির নেতা কর্মিদের অহেতুক হয়রানি মূলক মিথ্যা হামলা-মামলায় জড়িয়ে বিএনপিকে আরো অধিক শক্তিশালী করেছে, সৈ্বরাচারী করে কেউ ক্ষমতায় থাকতে পারেনি এ সরকারও পারবেনা”।

সুবর্নচর উপজেলা যুবদলের সাধারন সম্পাদক বেলাল হোসেন সুমন এর সঞ্চালনায় ও সভাপতি মীর নিজাম উদ্দিন ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গেলাম হায়দার বিএসসি, সুবর্নচর উপজেলা বিএনপির সভাপতি এবিএম জাকারিয়া, সাধারন সম্পাদক এনায়েত উল্যাহ বাবুল,

অনুষ্ঠান উদ্ধোধন করেন, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুররুল আজিম সুমন,  প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন, নোয়াখালী জেলা যুবদলের সাধারন সম্পাদক নুরুল আমিন খান।