খালিয়াজুরী পুলিশ সদস্যদের করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন ছাত্রলীগের সহ-সভাপতি

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধি:নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় পুলিশ সদস্যদের মাঝে পিপিই ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দেওয়ান আব্দুস সাত্তার। বৃহস্পতিবার (২৩এপ্রিল) দুপুরে উপজেলার লেপসিয়া পুলিশ তদন্ত কেন্দ্র’র পুলিশ সদস্যদের মাঝে এই করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, খালিয়াজুরী উপজেলা লেপসিয়া পুলিশ তদন্ত কেন্দ্র’র এ এস আই আনোয়ার হোসেন গত ১৫এপ্রিল (বুধবার) নিজের ফেইসবুক পেইজে করোনা সুরক্ষা সামগ্রী নেই মর্মে একটি স্ট্যাটাস দিয়েছিল। আর এই স্ট্যাটাসটি স্থানীয় বাসিন্দা দেওয়ান আব্দুস সাত্তারের দৃষ্টি গোচর হলে তিনি নিজের ব্যক্তিগত তহবিল থেকে পুলিশ তদন্ত কেন্দ্র’র সদস্যদের মাঝে পিপিই ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন। করোনা সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন লেপসিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল কাইয়ুম, এস আই হামিদুর রহমান কাসেম, এ এস আই আনোয়ার হোসেন, এ এস আই সমসেরসহ অন্যরা।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দেওয়ান আব্দুস সাত্তার বলেন, জাতীয় এই সংকটময় মুহুর্তে আমাদের যে যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া দরকার। এই দায়বদ্ধতা থেকে ব্যক্তিগত তহবিল থেকে পুলিশ তদন্ত কেন্দ্র’র সদস্যদের মাঝে পিপিই ও মাস্ক তুলে দিয়েছি। এছাড়া চাকুয়া ইউনিয়নে অনেক সম্মানী লোক আছেন, যারা লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারছেন না। নিরুপায় হয়ে অনাহারে-অর্ধাহারে থাকতে হচ্ছে, এ কথাটি বিবেচনায় নিয়ে ওইসব গ্রামবাসীর জন্য হটলাইন নাম্বার চালু করেছি।