খালিয়াজুরীতে ভয়াবহ অগ্নিকান্ড ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলায় সদরের বিগল হাঁটি গ্রামের মৃনাল কান্তি দেব, পিতা মৃত অমূল্য কান্তি দেব, তাদের বসতঘরে সোমবার রাত ৭ ঘটিকার সময় এক ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৫ লক্ষ টাকার মূল্যবান জিনিস সহ একটি বসতঘরে ও নগত ত্রিশ হাজার টাকা সহ পুড়ে ছাই হয়েছে।

স্থানীয়রা জানান, খালিয়াজুরী উপজেলার সদরে বিগল হাঁটি মৃনাল কান্তি দেব এর বসতঘরে রাত ৭ টার সময় স্থানীরা আগুন দেখতে পেয়ে এলাকাবাসি খবর দিলে প্রশাসন ও থানা পুলিশ ছুটে আসেন, থানা পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে প্রায় দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ততক্ষনে অগ্নিকান্ডে মৃনাল কান্তি দেব এর বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম আরিফুল ইসলাম। ক্ষতিগ্রস্ত বেনহাম ফার্মা ঔষধ কোম্পানির এম পিও, নিউজ ৭১ অনলাইন ডটকম এর সাংবাদিক মৃনাল কান্তি দেব।

খালিয়াজুরী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব এ টি এম মাহমুদুল হক বলেন, কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো জানা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সাকির্ট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।

এ বিষয়ে খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার জনাব এ এইচ এম আরিফুল ইসলাম এলিন এই অগ্নিকান্ড ঘটনার দুঃখ প্রকাশ করেছেন। জাহাঙ্গীর আলম নেত্রকোণা প্রতিনিধি